ফ্রিল্যান্সিং অ্যামাজন এ্যাফিলিয়েটেড মার্কেটিং

প্রিয় পাঠকবৃন্দ,
আশা করছি আপনারা সবাই ভাল আছেন।


আপনাদের মাঝে আমি আজ একটি ফ্রিল্যান্সিং বিষয়ক ট্রপিক নিয়ে এসেছি। আর সে বিষয়টি হলো এ্যাফিলিয়িটেড মার্কেটিং।
 তাহলে আসুন আমরা আজ  একটু জানি এ্যাফিলিয়িটেড মার্কেটিং কি এবং এটির মাধ্যমে কিভাবে ইনকাম করা সম্ভব।
বর্তমান বিশ্ব দিন দিন তথ্য প্রযুক্তি নির্ভর হচ্ছে। সবকিছুতে টেকনোলজির ছোঁয়া লাগছে। মানুষ এখন অনেক সৌখিন হচ্ছে। তাদের কাছে সময়ের দাম বেড়ে যাচ্ছে। যে সুযোগ সুবিধা ও  সেবা ঘরের কাছে পাওয়া যাবে সেটার জন্য  কেন সময় নষ্ট করে 5 কিলোমিটার দুরে যাবে। যেমন অনলাইন কেনা কাটা। আপনার শহরে যে সমস্ত পন্য পাওয়া যায় না আপনি সেটা অনলাইনে অর্ডার করে কুরিয়ারের মাধ্যমে পেতে পারেন। আর এই অনলাইন কেনা কাটা হয় একটি ওয়েবসাইটের মাধ্যমে। যেখানে ত্রেতারা আসে পন্য অর্ডার করে।  আর ঔই সব অনলাইন ওয়েবসাইটে তাদের পন্য বিক্রয় করে দেয়ার জন্য কিছু সুবিধা প্রদান করে। যেটাকে এ্যাফিলিয়িটেড মার্কেটিং বলে। এটির মাধ্যমে আপনি আয় করতে পারবেন।
https://repto.com.bd/course/amazon-affiliate-marketing-make-money-creating-your-own-amazon-affiliate-niche-site-by-rajiblax12#a_aid=kp&a_bid=934c860f

তাহলে চলুন দেখি কিভাবে করবনে।
আপনাকে সেই অনলাইন কেনাকাটার ওয়েবসাইটে এ্যাফিলিয়িটেেড হিসেবে একটি অ্যাকাউন্ট তৈরী করতে হবে। এবং অনলাইনের মাধ্যমে আপনাকে সে সাইটের পণ্য ক্রয় করার জন্য কাস্টমার নিয়ে আসতে হবে। আপনাকে একটি নিদিষ্ট পণ্যে নির্বাচন করে সেটার জন্য কাস্টমার নিয়ে আসতে হবে অনলাইনে। অনলাইনের মাধ্যমে কাস্টমারটি যদি আপনার করা অফার টির পণ্য ক্রয় করে তাহলে আপনে একটি নিদিষ্ট পরিমান কমিশন পাবেন। এক্ষেত্রে আপনি যত বেশি দামের পণ্যের অফারে ক্রেতাকে আকৃষ্ট করাতে পারবেন আপনার লাভ তত বেশি হবে।
কিন্তু আপনি কিভাবে এই বিষয়ক কোর্সটি করবেন। আপনি হয়ত গ্রামে থাকেন কিভাবে শহরে এসে কোর্সটি করবেন। শহরে আসতে গেলে আপনার অনেক খরচ পরবে। তাই আমরা এনেছি আপনার দ্বার প্রান্তে 100% প্রফেশনাল এ্যাফিলিয়িটেড মার্কেটিং এক্সপার্ট তৈরী করা কোর্স নিয়ে। এই কোর্সটির মাধ্যমে আপনি বিশ্বের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস আমাজন এ্যাফিলিয়িটেড মার্কেটিং এর উপর। আপনি এই কোর্সটি গ্রহণ করার মাধ্যমে শিখতে পারবেন কিভাবে এ্যাফিলিয়িটেড মার্কেটিং করে প্রতি মাসে বিপুল পরিমান ইনকাম করতে পারবেন।
তাই দেরী না করে আজই আমাদের কোর্সটি গ্রহণ করুণ এবং নিজে ভবিষৎ নিজে তৈরী করুন।
https://repto.com.bd/course/amazon-affiliate-marketing-make-money-creating-your-own-amazon-affiliate-niche-site-by-rajiblax12#a_aid=kp&a_bid=934c860f

বি:দ্র: আপনি যদি আজ কোর্সটি নিয়ে 1 সপ্তাহ পর থেকে আয়ের কথা ভাবেন তাহলে এটি আপনার জন্য না। আগে কাজ শিখুন ভাল করে তারপর আয়ের কথা ভাবুন।

যদি পোষ্টটি আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।
ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

Comments

Popular posts from this blog

কৃষি বিষয়ক সম্পর্কিত ABBREVIATION কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা জন্য বাছাই করা সাজেশন

ডাটাবেজ ম্যানেজমেন্ট সিস্টেম পার্ট – 01

Bijoy Bayanno 2014 :: 1 Click Download বিজয় বাহান্নো