অনলাইন ফ্রিলাসিং গাইড লাইন টিউটোরিয়াল

আশা করছি সবাই ভাল আছে।
আমাদের আজকের ট্রপিক অনলাইন ফ্যিলান্সিং গাইড লাইন টিউটোরিয়াল।


বর্তমান যুগে উন্মুক্ত পেশা ফ্রিলান্সিং খুব জনপ্রিয় হয়ে উঠেছে। তরুণ প্রজন্মরা বেশি করে এ সেক্টরে যোগ দিচ্ছে। এটা একটা স্বাধীন পেশা এবং কাজের কোনঅফিসিয়াল টাইম মেইনটেন করতে হয় না।
তবে এ সেক্টরে আপনাকে যোগ দিতে হলে আপনাকে অবশ্যই কোন একটা কজে পারদর্শ ী হতে হবে, আর তা না হলে আপনে কোন কিছু করতে পারবেন না। কিন্তু কাজ শেখার জন্য কোন ভাল ট্রেনিং প্রতিষ্ঠান অথবা গাইড লাইন এর দরকার হয়। আমরা অনেকে গ্রামে থাকি কিন্তু আমাদের খুব সখ হয় ফ্রিলান্সিং করব। সবার পক্ষে ঢাকা এসে ট্রেনিং করা সম্ভব হয় না। আবার আমাদের সব এলাকায় ভাল ইন্টারনেট সেবা পাই না। আপনার যদি খু্ব সখ থাকে তাহলে আপনি বাসায় বসে ইন্টারনেট ঘাটাঘাটি করে শিখে য়েলতে পারেন । তারপরও একটা গ্যাপ থেকে যায়। আর এজন্য আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি কাজ শেখার বিশ্বাসযোগ্য টিউটোরিয়াল রিসোর্স। এগুলো কিনে আপনি বাড়ি বসে কাজ শিখতে পারবেন। আপনার যদি ভাল ইন্টারনেট ব্যবসা নাও থাকে তাহলেও আপনি কাজ শিখতে পারবেন।
আরেকটু বলে যদিও টিউটোরিয়ালগুলোর দাম হয়ও একটু বেশি কিন্তু আপনি যদি একবার ঠিক মত কাজ শিখতে পারেন তাহলে এক মাসেই আপনি আপনার টাকা তুলে ফেলতে পারবেন।
আপনি যদি কম্পিউটার সাইন্সএর ছাত্র নাও হন তাহলে কোন সমস্যা নাই।
 বর্তমান সময়ে অ্যাফিলিয়েটেড মার্কেটিং সেক্টরটা খুব জনপ্রিয় হয়ে উঠেছে। যার জন্য আপনার কোন কম্পিউটার সাইন্স এর চাত্র হওয়ার দরকার নেই। আপনি মনোযোগ দিয়ে টিউটোরিয়াল দেখে কাজ শুরু করে দিন আর লেগে থাকুন সাফল্য একদিন না একদিন আপনাকে ঠিকই ধরা দিব।

আপনার যে সেক্টরটা পছন্দ সে সেক্টরটিও বেছে নিতে পারেন।
ভিডিওটি আগে একবার দেখে নিন।





Complete Affiliate Marketing - Proven Methods & Strategies
$10, $50, $100 ডলার না, প্যাঁসিভ বা প্রচুর ডলার ইনকাম যারা করতে চায় এফিলিয়েট মার্কেটিং তাঁদের জন্যই। এটা রয়্যালটি ইনকাম দেয়, মানে ঘুমিয়ে থাকলেও ইনকাম হবে।

Photoshop Basic for Beginner

গ্রাফিক ডিজাইন মার্কেট প্লেসে অভিজ্ঞ ডিজাইনারদের সাথে প্রতিযোগিতা মূলক মার্কেটে আপনাকে ডিজাইনার হিসাবে গড়ে তুলতে বেসিক লেভেল থেকে শুরু করে অ্যাডভান্স লেভেল পর্যন্ত শেখার জন্য সর্বচ্চ সহযোগিতা করবে এই কোর্সটি ।

"Freelancing Guideline for graphic Designer" কোর্সটি করুন এবং একজন সফল গ্রাফিক ডিজাইনার হিসাবে আপনার আউটসোরসিং ক্যারিয়ার গড়ুন।
আজকের পর্ব এখানেই শেষ করলাম। সামনের পর্বে আরো নতুন কিছু বিষয় নিয়ে আলোচনা হবে।
ধন্যবাদ।

Comments

Popular posts from this blog

কৃষি বিষয়ক সম্পর্কিত ABBREVIATION কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা জন্য বাছাই করা সাজেশন

ডাটাবেজ ম্যানেজমেন্ট সিস্টেম পার্ট – 01

Bijoy Bayanno 2014 :: 1 Click Download বিজয় বাহান্নো